যুবলীগ নেতা সুমন বেপারী’র নেতৃত্বে বিশাল মিছিল মতলব উত্তর ব্যুরো :

২৮ এপ্রিল ২০১৮, ১:৩০:৪১

এখলাছপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় এখলাছপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত উন্নয়ন সমাবেশের প্রধান অতিথি দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও এখলাছপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সুমন বেপারী’র নেতৃত্বে বিশাল এক মিছিলের মাধ্যমে উন্নয়ন সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা।

এখলাছপুর বেড়িবাঁধের উপর থেকে দৃষ্টিনন্দন ও বিশাল মিছিলের সাথে সহ¯্রাধীক নেতাকর্মী উন্নয়ন সমাবেশে যোগ দেন। মিছিলে অংশ গ্রহন করেন, ইউনিয়ন মহিলা আ’লীগের সভানেত্রী নাজমা বেগম, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, ইউপি সদস্য মুজিবুর রহমান, তফুরা বেগম,স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. শাহীন আলম, যুবলীগ নেতা নোমান বেপারী, হারুন প্রধান। এ মিছিলের মাধ্যমে সহ¯্রাধীক নারী পুরুষ উন্নয়ন সমাবেশে যোগদান করেন এবং ত্রাণ মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নে উন্নয়ন সমাবেশে সুমন বেপারী’র নেতৃত্বে বিশাল এক মিছিলের মাধ্যমে উন্নয়ন সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।