বিয়ে করে বাসায় ফেরার পথে নববধূ ছিনতাই

২৮ এপ্রিল ২০১৮, ৭:০০:৫০

রাজধানীর দক্ষিণখানে বিয়ে করে বাসায় ফেরার পথে বৃহস্পতিবার রাতে নববধূ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
দক্ষিণখানের প্রেমবাগান এলাকার হাজী মার্কেটের পাশে নববধূর বাড়িতে বিয়ে শেষে তাকে বহনকারী মাইক্রোবাসটি কিছু দূর গেলে গতিরোধ করেন ৪-৫ জন মোটরসাইকেল আরোহী।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহীরা প্রথমে লাঠি দিয়ে মাইক্রোবাসের কাঁচ ভাঙার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে তারা ইট দিয়ে গাড়ির গ্লাস ভেঙে জানালা দিয়ে হাত ঢুকিয়ে গেট খুলে নববধূকে মোটরসাইকেলে তুলে নিয়ে চলে যান। এসময় নববধূ বাধা দেয়ার কোনো চেষ্টা করেননি।

এই ঘটনায় পুলিশের কাছে কোনো অভিযোগ করেননি কেউ। তবু স্থানীয়ভাবে জানতে পেরে নিজেরাই অনুসন্ধান শুরু করে পুলিশ।ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার রাতে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা আরটিভি অনলাইনকে জানান, বৃহস্পতিবার নববধূর মতের বিরুদ্ধে তাকে বিয়ে দেয়া হয় বলে আমরা জানতে পেরেছি। তার সন্ধান এখনও পাওয়া যায়নি। ঘটনাটি প্রেমঘটিত বলে ধারণা করা হচ্ছে। তাছাড়া নববধূকে তুলে নিয়ে যাওয়ার সময় তিনি বাধা দেয়ার কোনো ধরনের চেষ্টা করেননি।

তিনি বলেন, নববধূর প্রেমিক তার বন্ধুদের নিয়ে এই ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

সূত্র : আরটিভি অনলাইন

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।