বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নে আওয়ামীলীগই শেষ কথা : ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী

৩০ এপ্রিল ২০১৮, ৮:৪৮:২৬

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) ॥
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীরবিক্রম এমপি বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নে আওয়ামীলীগই শেষ কথা আর এর কা-ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন, স্বাধীনতা এনে দিয়েছেন, শেখ হাসিনা তার বাস্তবায়ন করেছেন।

মন্ত্রী শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে সরকারের উন্নয়ন কর্মকা- নিয়ে আয়োজিত উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন।ত্রাণমন্ত্রী বলেন, আগামী নির্বাচনের জন্য মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দলগুলোকে ঐক্যবদ্ধ থাকতে হবে। পাশাপাশি রাজাকার, যুদ্ধাপরাধীদের প্রতিহত করতে হবে।এ সময় বিএনপি ও অন্যান্য দল থেকে পাঁচ শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারি, আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন দীপু চৌধুরী, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, মতলব মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সুবর্না চৌধুরী বীনা, ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়েরসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।