লড়াকু জাতি বাঙালির ঘুরে দাঁড়াবার শক্তি আছে : চসিক মেয়র

৮ জুলাই ২০২০, ১০:৪৯:১৭

চট্টগ্রাম ব্যুরো অফিস:
বিজয়ী ও লড়াকু জাতি বাঙালির ঘুরে দাঁড়াবার শক্তি আছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (৮ জুলাই) স্থানীয় সরকার পরিচালিত ইউএনডিপি ও ইউকে-এইডের সহায়তায় গর্ভবতী ও দুগ্ধদানকারী মায়েদের জন্য জরুরী পুষ্টিকর খাদ্য সহায়তা প্রদানকালে তিনি এ কথা বলেন।

মেয়র আ জ ম নাছির বলেন, ভয়াবহ প্রাকৃতিক দূর্যোগের অভিজ্ঞতা থাকলেও করোনা মহামারি সম্পর্কে বাংলাদেশ তো বটেই সারা বিশ্বেরও কোন পূর্ব অভিজ্ঞতা ছিল না। তাই তার লাগামহীন দৌরাত্মে প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল।

তিনি বলেন, এতকিছুর পরও এখন পর্যন্ত করোনা প্রতিরোধক স্থায়ী প্রতিষেধক আবিস্কার হয়নি। তাই সঠিকভাবে বলা যাচ্ছে না কবে ও কখন করোনা আগ্রাসন থেকে মানবজাতি মুক্তি পাবে। তবে আমরা ভয়কে জয় করতে জানি। বিজয়ী ও লড়াকু জাতি হিসেবে বাঙালির ঘুরে দাঁড়ানোর শক্তি আছে।

এ সময় কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরী, হাজী মোহাম্মদ জয়নাল আবেদীন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহানুর বেগম, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মোহাম্মদ সরোয়ার খান, পুষ্টি বিশেষজ্ঞ মোহাম্মদ হানিফ, টাউন ফেডারেশনের চেয়ারপার্সন কোহিনুর আকতার, মোহাম্মদ জাবেদ হোসেন, হারুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।