নানান নাটকের পর মেসির ১ম গোল

১৭ সেপ্টেম্বর ২০২০, ১:৫৪:৩৮

বার্সেলোনায় লিওনেল মেসি থাকছেন কিনা, ক’দিন আগেও সবার মনে ঘুরেছে এই প্রশ্ন। বিশ্ব ফুটবল বড়সড় একটা ধাক্কাই খেয়েছে তার বার্সা ছাড়ার ঘোষণায়। সব নাটকীয়তা-ঝামেলার অবসান ঘটেছে। আগামী মৌসুমও প্রিয় ক্লাবটায় থাকার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন তারকা।

সমস্যার সমাধান করার আগেই অনুশীলন শুরু করে বার্সেলোনা। সবকিছুর সমাধান শেষে মেসি অনুশীলনে যোগ দিয়েছেন সবার পরে। এরপর বার্সার হয়ে মাঠেও নেমেছেন। তবে ন্যাস্টিকের বিপক্ষে সে ম্যাচে গোল পাননি মেসি। অবশ্য সে ম্যাচে প্রথমার্ধ্বের পর আর নামেনও নি মেসি।

আজ আবারো কাতালান জার্সিতে মাঠে নেমেছেন লিও। অবশেষে পেলেন গোলের দেখা। প্রাক মৌসুম প্রীতি ম্যাচে জিরোনার মুখোমুখি হয় বার্সা।

ম্যাচের ৪৫ মিনিটে ১ম গোলের দেখা পান মেসি। বার্সেলোনার যদিও দ্বিতীয় গোল। গোলটাও ছিল রীতিমতো দর্শনীয়। ডি বক্সের বাইরে বল পেয়ে ডান পায়ে জিরোনা গোলকিপারকে বোকা বানান মেসি।

লিওনেল মেসি ডান পায়ে গোল করতে পারেননা, এমন একটি কথা বলেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। এই প্রীতি ম্যাচ তিনি হয়তো দেখবেননা, দেখলে হয়তো নিজের কথা তুলে নিতেন। বার্সার জার্সিতে নতুনরূপে ফেরা মেসির ১ম গোলটা দর্শনীয়ই হলো।

প্রথমার্ধ্ব শেষে আরো একটি গোল আদায় করে নেন এলএমটেন। এই গোলটাও চোখে লেগে থাকার মতো। মেসির বাম পায়ের শটে এবারও রীতিমতো বোকা বনে যান জিরোনার গোলকিপার।

মৌসুমের মূল লড়াই এখনো শুরু হয়নি বার্সার। তার আগে দলের সেরা খেলোয়াড়ের এমন পারফরম্যান্স ক্লাব-কোচ কিংবা সমর্থক সবাইকেই আশাবাদী করে তুলবে নিঃসন্দেহে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।