রাজাপুরে শিক্ষানুরাগী প্রধান শিক্ষক গোলাম মোস্তফা’র অবসর গ্রহন

২৫ সেপ্টেম্বর ২০২০, ১:৪২:১৫

কামরুল হাসান মুরাদ:: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ৬৪নং চুনপুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম গোলাম মোস্তফা অবসর গ্রহন করেছেন। কর্ম জীবনের শেষ দিন বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ৬৪নং চুনপুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ১৯৯১ সালে তিনি বিদ্যালয়ের কাজে যোগ দিয়েছিলেন প্রধান শিক্ষক হিসাবে। প্রায় ৩০ বছর তিনি ৬৪নং চুনপুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

তিনি শারীরিক,মানসিক সহ দিন-রাত শ্রম দিয়ে বিদ্যালয়কে সুপ্রতিষ্ঠিত করেছেন। ন্যায়-নীতি,আদর্শবান, সহজ-সরল,সাদা মনের মানুষ হিসেবে সুপরিচিত।

১৯৬১ সালে উপজেলার বড়ইয়া ইউনিয়নের চুনপুরী গ্রামে মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। রাজাপুর উপজেলার একজন সুদক্ষ, সুপরামর্শক,দায়িত্বশীল শিক্ষক হিসেবে সুপরিচিত ব্যক্তি। তার হাতের লেখা ও আদর্শ প্রায় ছাত্র ই অনুকরণ করতেন।

১৯২৫ সালে শিক্ষানুরাগী প্রধান শিক্ষক এ.কে.এম গোলাম মোস্তফা এর পিতা মরহুম হাজী আফছার উদ্দিন ৬৪নং চুনপুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠাতা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।