প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আওয়ামী যুবলীগের উদ্যোগে খাবার বিতরণ

২৭ সেপ্টেম্বর ২০২০, ৩:৩২:০৮

স্টাফ রিপোর্টার:- বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আওয়ামী যুবলীগের স্বাক্ষরীত দ্বিতীয় দিনে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। যুবলীগের চার দিন কর্মসূচির আজকে দ্বিতীয় দিনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে শনিবার দুপুরে বৃষ্টি ভিজে ঢাকা কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে নেত্রী′র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ভবঘুরে পথশিশু অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ ও দোয়া মিলাদের আয়োজন করা হয়।

অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ_ফজলে_শামস_পরশ’র সভাপতিত্বে প্রথমে পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত দিয়ে অনুষ্ঠান শুরু হলে । বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাইনুল_হোসেন_খান_নিখিল সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তিনি বলেন, করোনার এই মহামারীতে সকলে সচেতন ও সর্তক থাকবেন । নেত্রী’র ৭৪ তম জন্মদিনে সকলে তার জন্য দোয়া করবেন । বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নত বিশ্বের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। যুবলীগ একটি শক্তিশালী সংগঠন সবাইকে একত্রিত হয়ে কাজ করে যেতে হবে। যাতে দেশের সকল উন্নয়নে হাতে হাত রেখে কাজ করবো। এর পরে বৃষ্টি ভিজে ভিজে শহিদ মিনারের আশে পাশে সকল ভবঘুরে পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেন ও সকলের কাছে বঙ্গবন্ধু কন্যা দেশ নেত্রীর জন্য দোয়া চান ।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নেতাকর্মীসহ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের শতাধীক নেতাকর্মীরা প্রমুখ ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।