শিল্পপতি হাসান মাহমুদ চৌধুরী আর নেই

২৮ সেপ্টেম্বর ২০২০, ৪:১৪:৩৬

বিশিষ্ট শিল্পপতি ব্যাবসায়ী ও জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমদ বাবলুর ছোট ভাই হাসান মাহমুদ চৌধুরী (৬১) ইন্তেকাল করেছেন।

আজ সোমবার দুপুর পৌনে ১টায় ঢাকার আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

হাসান মাহমুদ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। গত ২৭ আগস্ট অসুস্থ অবস্থায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ২৮ আগস্ট করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

হাসান মাহমুদ চৌধুরী চট্টগ্রাম নগরের চান্দগাঁও আবাসিক কল্যাণ সমিতির সভাপতি ও কাশেম-নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান ছাড়াও তিনি ল্যাটিন আমেরিকা বাংলাদেশ চেম্বারের ভাইস প্রেসিডেন্ট ও থাই চেম্বার অব কমার্সের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

চট্টগ্রাম নগরের চান্দগাঁও আবাসিক কল্যাণ সমিতির সহসভাপতি আহসানুল করিম হাসান মাহামুদ চৌধুরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আজ রাত ৮টায় গুলশান আজাদ মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে বুদ্ধিজীবী কবরস্তানে তাকে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী এক কণ্যা ও তিন পুত্র সন্তানসহ বিপুল সংখ্যক গুণগ্রাহী রেছে গেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।