পটুয়াখালীর মহিপুর থানা ছাত্রলীগের নতুন কমিটি তে সোয়াইব খান সভাপতি নির্বাচিত

২১ সেপ্টেম্বর ২০১৮, ২:১৬:৩৯

নিজস্ব প্রতিনিধি (মহিপুুর )

বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী জেলা শাখার আওতাধীন মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সোয়াইব খান। গত বুধবার (১৯ সেপ্টেম্বর ) সন্ধায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্যাডে আগামী ১ বছরের জন্য সোয়াইব খান কে সভাপতি ও সাইদুর রহমান সবুজ ভূঁইয়া কে সাধারণ সম্পাদক করে মহিপুর থানা ছাত্রলীগের কমিটি অনুমোদন করেন। এ খবরে মহিপুর এবং কুয়াকাটার নেতাকর্মীরা আনন্দিত এবং উচ্ছাসিত ।নির্বাচিতদের নিয়ে তাদের নেতা কর্মীরা মহিপুর থানা ও কুয়াকাটার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করেন এবং সকলের মাঝে মিষ্টি বিতরনের মাধ্যমে তাদের মনের আনন্দ ভাগাভাগি করে নেন। সোয়াইব খানের ব্যাপারে মহিপুরের নেতাকর্মীদের কাছে জানতে চাইলে তারা সকলেই ইতিবাচক মতামত ব্যাক্ত করেন। পটুয়াখালী জেলা ছাত্রলীগের এক নেতা বলেন,-‘পারিবারিক ঐতিহ্য,শিক্ষা,সততা,যোগ্যতায় সোয়াইব খন অন্যতম।

তার কাছে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন,-‘আমার উপরে যে দায়িত্ব অর্পন করা হয়েছে তা যেন যথাযথভাবে পালন করতে পারি,সেই প্রার্থণা করছি আল্লাহর কাছে।আর বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মহিপুর থানার ছাত্রলীগকে একটি ইউনিক থানায় রুপান্তর করতে চাই।শুধু ছাত্রলীগ নয়;কাজ করতে চাই মানুষের জন্য’, আমি দীর্ঘদিন ছাত্রলীগের সাথে জড়িত, আমি মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক ১ নং সাংগঠনিক সম্পাদক ছিলাম এবং মহিপুর থানার আওতাধীন ১১ নং ডালবুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলাম দীর্ঘদিন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।