ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১১ নভেম্বর ২০২৩, ৯:৩১:০৩

ঝিনাইদের প্রতিনিধি ঃ

বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের ওয়াজির আলী হাই স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে যুবলীগ। এসময় ৫১ পাউন্ড’র কেক কেটে ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। সেসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ, সদর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও জেলা যুবলীগের সদস্য শাহ মোঃ ইব্রাহিম খলিল রাজাসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এসময় বক্তারা বলেন, আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমরা শপথ নিয়ে বলতে চাই। আমাদের শরীরে এক বিন্দু রক্ত থাকতে বিএনপি-জামায়েতের নৈরাজ্য এদেশে কায়েম হতে দেওয়া হবে না।কোন অগ্নি সন্ত্রাসের রাজনীতি এদেশের মানুষ আর চাই না। ওই খুনি তারেক রহমান, হাওয়া ভবন থেকে আজকের সফল প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানুষ কন্যা জননেত্রীকে হত্যা করার বিভিন্ন পরিকল্পনা করেছিলেন, আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে আছেন, তিনি আছেন বলেই বাংলাদেশ আজ একটি উন্নয়নের রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে পরিচিত লাভ করেছে, ওই বিএনপির জামাত-শিবিরের রাজনীতি এ দেশের মানুষ প্রত্যাখ্যান করে, এবং জঘন্যভাবে জাতি আজ তাদের ধিক্কার জানাই।জননেত্রী শেখ হাসিনা আছে বলেই আজ আশার প্রদীপ নিভে যায়নি অন্ধকারে।শেখ হাসিনার, সরকার আজ উন্নয়নের সরকার, দেশরত্ন রাষ্ট্রীয় ক্ষমতা আছে বলেই দেশে আজ উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।সামনে জাতীয় দ্বাদশ নির্বাচন সবাই শেখ হাসিনার জন্য, এবং উন্নয়নের সরকারকে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসার জন্য সবাইকে একসাথে কাজ করার জন্য যুবলীগ নেতারা আহ্বান জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না