ঝিনাইদহে উপকারভোগী জনসাধারনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন তাহজীব আলম সিদ্দিকী সমি

১২ নভেম্বর ২০২৩, ৯:২৭:৪৩

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে উপকারভোগী জনসাধারনের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের ওয়াজির আলী হাই স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। সেসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলম হিরণ, হরিনাকুন্ডু উপজেলার চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, সদর উপজেলা চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ, সদর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও জেলা যুবলীগের সদস্য শাহ মোঃ ইব্রাহিম খলিল রাজা, সদর এমপির পিএস রোকনুজ্জামান রিপন, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম মিয়াসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সদর উপজেলার ইউপি চেয়ারম্যান ও উপকারভোগীবৃন্দ।

বক্তারা বলেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশুদের উন্নয়ন ও বিভিন্ন পেশাজীবীর দক্ষতা ও সামর্থ্য বৃদ্ধিতে বর্তমান সরকারের গৃহীত নানাবিধ প্রকল্পের মাধ্যমে ৩০ হাজার উপকারভোগী জনসাধারনের পক্ষে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে। এসময় প্রধান অতিথি এমপি সমি সকলকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহবান জানান সবাইকে, শেখ হাসিনার সরকার বারবার দরকার, উন্নয়নের সরকার বারবার দরকার, এই স্লোগানকে সামনে রেখে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় জনো নেত্রী শেখ হাসিনার জন্য সকলে একত্রে মিলে কাজ করার আহ্বান জানান। দেশরত্ন শেখ হাসিনা আছে বলেই আজও আশার প্রদীপ নিভে যায়নি নিষফলে। তিনি স্বপ্ন দেখান স্বপ্ন দেখার অবিকল্প সারথি হিসেবে দেশ ও জনগণের জন্য কাজ করে যেতে চান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না