রাঙ্গাবালীতে স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান তালুকদারের নির্বাচনী অফিস উদ্বোধন

২০ ডিসেম্বর ২০২৩, ১২:৫৩:১৩

নিজস্ব প্রতিনিধি, রাঙ্গাবালী, পটুয়াখালী৷

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদারের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।
গতকাল সোমবার বিকেলে উপজেলা সদরে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। এরপর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেনের নেতৃত্বে শুভেচ্ছা মিছিল বের হয়। দুই হাজারের অধিক লোক ঈগল প্রতীকের মিছিল করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অফিসের মুল ফটকে এসে শেষ হয়।

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এনামুল ইসলাম লিটু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ুন তালুকদার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও বড়বাইশদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বেনজির আহাম্মেদ বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফকিজ হাওলাদার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম ফকু, রাঙ্গাবালী কলেজের অধ্যক্ষ তারিকুল হাসান সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান মিলন, চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনিয়ন আ’লীগের সি.সহ-সভাপতি জাহিদুর রহমান ,উপজেলা আওয়ামীলীগের তথ্যও গবেষনা বিষায়ক সম্পাদক কামরুল হাসান রুবেল, উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক আবুল বাশারি তোতা, বড়বাইশ দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জাফর মেম্বারও যুবলীগ নেতা স্বজল তালুকদার, রিয়াজ হাওলাদার,মিলন খলিফা তোতা মীর সাংবাদিক নেতা মোঃ জাহাঙ্গীর আলম প্রমূখ।

মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, গত ৫ বছরে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা নির্যাতিত হয়েছে। আমাদের এমন একজন অভিভাবক দরকার যিনি আওয়ামীলীগকে বাচিঁয়ে রাখবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না