বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি কাজী রুপক

২ সেপ্টেম্বর ২০২৩, ১১:১১:৪৬

জেলা প্রতিনিধি ঝিনাইদহ:

স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাই বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক হিসেবে বাঙালি জাতিকে বিশ্ব দরবারে পরিচিতি ঘটিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের কারনে বাংলাদেশ আজ উন্নয়নমূলক কর্মকান্ডের সকল ক্ষেত্রে সফলতার দ্বার উন্মোচন করেছেন। বাংলাদেশকে এখন আর কোন দেশ তলাবিহীন ঝুড়ি বলতে সাহস পায় না। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এখন সকল মানুষের স্বপ্ন সারথি। বাঙালি জাতিকে সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে দৃঢ় প্রত্যয় নিয়ে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ রুপে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দীর্ঘসময় রাষ্টীয় ক্ষমতায় থাকার কারনে বাংলাদেশে অনেক উন্নয়নমূলক কাজ করা সম্ভব হয়েছে যা বিগত কোন সরকারের আলমে হয়নি।

আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন করেছেন তা সারা দেশব্যাপী মানুষের মাঝে দৃশ্যমান। আমি বিশ্বাস করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ জনগণ আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবেন। গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাই বাংলাদেশের মানুষের মাঝে শান্তি প্রতিষ্ঠা করেছেন। পৃথিবীর ইতিহাসে কোন রাষ্ট্র প্রধান দেশের প্রতিটি জেলা এবং উপজেলা শহরে একসাথে পাঁচশত ষাটটি মডেল মসজিদ নির্মাণ করার ঘোষণা দিয়েছেন তিনি আর কেউ নন তিনিই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। শুধু তাই নয় মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে যে সকল মুক্তিযোদ্ধা দেশ স্বাধীন করতে অগ্রণী ভুমিকা রেখেছেন তাদের জন্য বীরনিবাস নামে একতালা বিশিষ্ট বাড়ি তৈরি করে দিচ্ছেন ইতিমধ্যেই সিংহভাগ মুক্তিযোদ্ধা পরিবার তাদের বাড়ি বুঝে পেয়েছেন।

ঝিনাইদহ-৪ কালীগঞ্জের বিভিন্ন নির্বাচনী এলাকায় নিয়মিত গণসংযোগ কালে এসমস্ত কথা বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আগামীর স্মার্ট কালিগঞ্জ গড়তে প্রচুর গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় সবুজ চত্বর থেকে গড়ে ওঠা পরিশ্রমই ছাত্রনেতা কাজী নাসিম আল মোমিন (রুপক) যুব সমাজের আইকন বাংলাদেশ আওয়ামী লীগ ঝিনাইদহ জেলা শাখার সম্মানিত সদস্য,সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক সরকারি কেশবচন্দ্র কলেজে ছাত্রলীগ, সাবেক দপ্তর সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ,সাবেক দপ্তর সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ,সাবেক উপদপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর উপ- কমিটি সদস্য, সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, সাবেক সদস্য দপ্তর উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ, সাবেক সদস্য প্রচার ও প্রকাশনা উপ কমিটি ।তিনি মাননীয় নেত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেছেন। এবং শেখ হাসিনা সরকার যে উন্নয়নের রোল মডেল তিনি তা মানুষের দ্বারে দ্বারে গিয়ে পৌঁছে দিচ্ছেন। এবং সবাইকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য প্রত্যয় নিয়ে দিনরাত ছুটি চলছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না