ফুলবাড়ী’তে মাদক সেবনের দায়ে বাবা ও তার ২ ছেলেসহ ৬ জন আটক

১০ সেপ্টেম্বর ২০২৩, ৮:০৬:১০

আব্দুর রাজ্জাক রাজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:-

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকদ্রব্য গাঁজা সেবনের অপরাধে ৪ জনকে ১০ দিন, ১ জনকে ৭ দিন ও অপর জনকে ২ দিনের কারাদন্ড প্রদান এবং প্রত্যেকেই ২০০/- টাকা করে জরিমানা করেছেন ফুলবাড়ী ভ্রাম্যমান আদালত।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-এর উপ-পরিদর্শক জনাব মোঃ আছাদুল ইসলামের নেতৃত্ব একটি দল রবিবার (১০ সেপ্টেমবর) সকাল ৯ টা ৩০ মিনিটে অভিযান চালিয়ে কাশিপুর ইউনিয়নের আজওয়াটারী গ্রামের বাবুলের বাড়ী’তে গাঁজা সেবনরত অবস্থায় ৬ জন’কে গাঁজা সেবনের উপকরণ সহ হাতেনাতে আটক করে ।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর-এর পরিচালনায় ও স্থানীয় বিজিপি-এর মাধ্যমে আসামীগণকে আটক রেখে ফুলবাড়ী উপজেলা প্রশাসনকে উক্ত ঘটনা সম্পর্কে অবগত করলে ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভুমি), জনাব মোছা: মলিহা খানম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১। মোঃ বাবুল(৫০), পিতা-মৃত ছামছুল হক ২। মোঃ ফারুক(২৫), পিতা- মোঃ বাবুল, ৩। মোঃ রুবেল আহম্মেদ, পিতা- মোঃ বাবুল (৩০), ৪। মোঃ মিন্টু মিয়া(৪০), পিতা- মৃত ওসমান আলী-কে (৪ জনকে ১০ দিন) , ৫। মোঃ শাহাজান আলী(৪৫), পিতা- মৃত ছামছুল হক কে ৭ দিন ও ৬। মোঃ রফিকুল ইসলাম(৪৯), পিতা-মৃত আব্দুস ছাত্তার মিয়া-কে ২ দিনের কারাদন্ড প্রদান এবং প্রত্যেকেই ২০০/- টাকা করে জরিমানা করেন। উক্ত ধৃত আসামীগণের সকলের বাড়ী কাশিপুর ইউনিয়নের আজওয়াটারীতে (ওয়ার্ড নং-০৭) বলে নিশ্চিত করেছেন উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোঃ রেজাউল হক ।

কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ মনিরুজ্জামান মানিকের সাথে ফোনলাপে কথা বলে জানা যায় তিনি রর্তমান বরিশালে আছেন তবে তিনি বলেন ফারুক ও রুবেল বাবুল মিয়ার ছেলে এবং উক্ত আসামীগণ মাদকদ্রব্য ও মাদক সেবনের সাথে দীর্ঘদিন থেকে জড়িত ।

দন্ড প্রদান শেষে ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভুমি), জনাব মোছাঃ মলিহা খানম বলেন, আটককৃতরা গাঁজা সেবনরত অবস্থায় গ্রেফতার হয়েছেন । তারা সমাজের শান্তি শৃঙ্খলা বিনষ্ট করে আসছে ও জাতিকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তাই ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায় করেছেন ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না