ফুলবাড়ীতে শেখ রাসেলের জন্মদিন পালিত

১৯ অক্টোবর ২০২৩, ১২:০০:২৭

আব্দুর রাজ্জাক রাজ(ফুলবাড়ী),কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ। শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয় এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি পালন করা হয়।

সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও সিব্বির আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার, ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ, উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এরপর একটি রেলি উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

সকাল সাড়ে ৯ টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ। এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, কোষাধ্যক্ষ প্রভাষক জাকারিয়া মিঞা, শিক্ষা বিষয়ক সম্পাদক জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল। এরপর দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ মঞ্জুরুল ইসলাম। সবশেষে শেখ রাসেলের জন্মদিনের কেক কাটেন উপজেলা আওয়াসীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না