ডিমলায় ছওয়াবের উদ্যোগে চক্ষু শিবির

১৯ অক্টোবর ২০২৩, ৫:৪১:২৪

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী)প্রতিনিধি :

নীলফামারীর ডিমলায় ছওয়াবের উদ্যোগে সুবিধাবঞ্চিত ছানী রোগিদের নিয়ে দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।

বুধবার (১৮ অক্টোবর ২০২৩) ইসলামিক এইডের অর্থায়নে ও মরিয়ম চক্ষু হাসপাতালের তত্ত্বাবধায়নে অপারেশনযোগ্য ছানী রোগীদের হাসপাতালের নিজস্ব গাড়ীতে সৈয়দপুর নিয়ে এসে অপারেশন ও লেন্স লাগানো এবং চশমা, ঔষধ সহ যাবতীয় ফ্রিতে প্রদান করা হয়।

ছওয়াবের হেড অফ প্রোগ্রাম লোকমান হোসাইনের সার্বিক তত্ত্বাবধায়নে ছানী অপারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন ছওয়াবের এসিস্ট্যান্ট কোর্ডিনেটর খোরশেদ আলম, প্রোগ্রাম অফিসার মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য মোঃ ফেরদৌস পারভেজ, বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম চৌধুরী, মরিয়ম হাসপাতালের ডেপুটি জেনারেল ম্যানেজার জাকির হোসাইন, ভলেন্টিয়ার মো: আব্দুস জব্বার, মোঃ কামরুজ্জামান কামরুল উদয় সরকার, আব্দুর রশিদ সহ ডিমলা উপজালার স্কাউট টিম সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায় ছওয়াব সারা বাংলাদেশে আর্তমানতার সেবায় কাজ করে যাচ্ছে । উক্ত প্রোগ্রামের আওতায় ডিমলা, ডোমার ও জলঢাকার ২০০ রোগীদের ছানী অপারেশন সম্পূর্ণ করা হবে বলে জানান বক্তারা।।।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না