ফুলবাড়ীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল জাপা নেতার

২২ অক্টোবর ২০২৩, ১:০২:৩৫

আব্দুর রাজ্জাক রাজ , ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জুলিয়াস আলম বিলু (৫০) নামের এক জাপার নেতার মৃত্যু হয়েছে। নিহত জুলিয়াস আলম বিলু ফুলবাড়ী সদর ইউনিয়নের বজরের খামার গ্রামের মৃত আব্দুর রব সরকারের ছেলে। তিনি উপজেলা জাতীয় পার্টির ফুলবাড়ী ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।শনিবার (২১ অক্টোবর) সকালে রংপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, শুক্রবার শেষ বিকালে উপজেলার চন্দ্রখানা আমতলা এলাকা দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে একটি চলন্ত অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন দলিল লেখক জুলিয়াস আলম বিলু। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন রাতেই তাকে রংপুরের একটি ক্লিনিকে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ অ্যাম্বুলেন্স যোগে বাড়ীতে আনার প্রক্রিয়া চলছে। তিনি পেশায় একজন দলিল লেখক ছিলেন। আর জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। আজ শনিবার বাদ আছর জানাযা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না