প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

ভাই, আমি তোমাকে ভালোবাসি’- মেসিকে বিদায় সম্ভাষণ নেইমারের

৪ জুন ২০২৩, ৮:০৬:৪৪

‘ভাই, আমি তোমাকে ভালোবাসি’- মেসিকে বিদায় সম্ভাষণ নেইমারের

বার্সেলোনায় খেলেছেন একসঙ্গে। তখন থেকেই তাদের বন্ধুত্বের শুরু। ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফারে নেইমার পিএসজিতে যোগ দিলে তাদের বিচ্ছেদ ঘটে। তবে বন্ধুত্বের বিচ্ছেদ কখনই হয়নি।

তাই বার্সা ছেড়ে মেসি পিএসজিতে পাড়ি জমালে নেইমারের আনন্দ ছিল দেখার মতো। পিএসজিতে দুই বছর একসঙ্গে কাটানোর পর ফের মেসির সঙ্গে বিচ্ছেদ হলো নেইমারের।
শনিবার রাতে পিএসজির হয়ে মেসি তার শেষ ম্যাচটি খেলে ফেলেছেন। শোনা যাচ্ছে, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকার পরবর্তী গন্তব্য হতে পারে সৌদি আরবের কোনো ক্লাব।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবর সঠিক হলে সম্ভাব্য ‘আল হিলাল’এ মোটা অংকের পারিশ্রমিকে যোগ দিতে যাচ্ছেন মেসি। পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলার পর ফুটবল জাদুকরকে বিদায়ী সম্ভাষণ জানালেন নেইমার।
সোশ্যাল মিডিয়ায় মেসির সঙ্গে ছবি পোস্ট করে ব্রাজিল সুপারস্টার নেইমার লিখেছেন, ‘ভাই, আমরা যেমনটা ভেবেছিলাম তেমনটা হয়নি ঠিকই, কিন্তু আমরা যথাসাধ্য চেষ্টা করেছি। তোমার সঙ্গে আরও দুই বছর কাটাতে পারাটা আমার জন্য ভীষণ আনন্দের।

তোমার নতুন পর্যায়ের জন্য শুভকামনা রইল। সুখী হও। আমি তোমাকে ভালোবাসি।’
পোস্ট দেখতে এখানে ক্লিক করুন

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: