প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

ফুলবাড়ীতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

১০ নভেম্বর ২০২৩, ৮:০২:২১

আব্দুর রাজ্জাক রাজ, (ফুলবাড়ী) কুড়িগ্রাম :

“খেলাধুলা চর্চা করি মাদকমুক্ত দেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে চার দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

১০ নভেম্বর শুক্রবার বিকেলে শিমুলবাড়ি চওড়াবাড়ি নিউ স্টার ক্রিকেট লীগে সিজন -২ এর আয়োজনে শিমুলবাড়ি চওড়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনাল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিমুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান এজাহার আলী, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিমুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেন হোসেন মজু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফুলবাড়ী উপজেলা শাখার যুগ্ন আহবায়ক একরামুল হক, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শিমুলবাড়ি চওড়াবাড়ি নিউ স্টার ক্রিকেট লীগের পরিচালক ও শিমুলবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ মিলন, ফুলবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম,ইউপি সদস্য সোহেল রানা মিলনসহ আর অনেকে। ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টে আবু মুসা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে নুরু সেনেটারী স্পোর্টিং ক্লাব ৯ উইকেটে জয়লাভ করেন। খেলা শেষে উভয় দলের মাঝে ট্রফি প্রদান করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: